রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে পুকুর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি: লাকসামে পুকুর থেকে অন্তঃস্বত্তা এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রোববার উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের সিংজোড় গ্রামে।

নিহত গৃহবধূ মহসিমা আক্তার সুমি (২৮) ওই গ্রামের বেড়িবাধ এলাকার আবদুল মুনাবের ছেলে রাব্বির স্ত্রী। গৃহবধু সুমি ১০ মাসের অন্তঃস্বত্তা ও ৪ বছরেরএক কন্যা সন্তানের জননী।

স্থানীয়সুত্রে জানা যায়, গত শনিবার রাতে স্বামী-স্ত্রী অন্য দিনের মত ঘুমিয়ে পড়ে। সকালে তাকে পাশে না দেখে স্বামী রাব্বি বাড়ীর বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর পাশের পুকুরে পানির তলদেশ থেকে মরদেহ উদ্ধার করে।

সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশের এসআই আলমগীর হোসেন মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

লাকসাম থানা পুলিশের ওসি (তদন্ত) নজরুল ইসলাম জানায়, নিহত গৃহবধুর স্বামী-শশুর পক্ষের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com